ইবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল


Published: 2018-02-11 16:05:44 BdST, Updated: 2018-05-22 16:16:03 BdST

ইবি লাইভ: লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি কর্মীদের হামলা হামলা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুতা নিক্ষেপ ও সারা দেশে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইবি শাখা ছাত্রলীগ। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রবিবার বেলা ১১ টায় ক্যাম্পাসে মিছিল বের করে তারা।

ইবি শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনের নের্তৃত্বে বিক্ষোভ মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে আবার দলীয় টেন্টে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন সালাউদ্দীন আহমেদ সজল, শাহানুর আলম শামীম, আলমগীর হোসেন আলো, তৌকির মাহফুজ মাসুদ, আরাফাত, নওশাদ কবিরসহ শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী।

শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আমরা এ বিক্ষোভ মিছিল করেছি। বিএনপি-জামায়াাতের যেকোন নৈরাজ্য ঠেকাতে ইবি শাখা ছাত্রলীগ অতন্দ্র প্রহরীর ন্যায় সদা প্রস্তুত থাকবে। আমরা লন্ডন দূতাবাসে হামলা ও বঙ্গবন্ধুর প্রকৃতিতে জুতা নিক্ষেপকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।