কলেজ ছাত্রীকে ধর্ষণ করল প্রেমিক


Published: 2018-02-09 20:12:33 BdST, Updated: 2018-05-22 16:10:51 BdST

যশোর লাইভ: কলেজছাত্রী (২০) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। চৌগাছা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষে শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ওই ছাত্রীকে।

পরিবারের পক্ষ থেকে জানা গেছে, যশোরে চৌগাছা ডিগ্রি কলেজে দ্বিতীয় বর্ষে লেখাপড়া করেন তিনি। ‘বাপ্পি নামে এক সহপাঠীর সাথে তার সম্পর্ক ছিল। গতকাল দুপুরে তার মেয়েকে বেড়ানোর নাম করে বাপ্পি তার ফুপুবাড়ি মাধবপুর গ্রামে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে বাপ্পি। এর ফলে প্রচন্ড রক্তক্ষরণ হয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে।’

ডাক্তার আব্দুর রহিম মোড়ল বলেন, ‘তার শরীরে ক্ষতচিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণও হয়েছে। গাইনি ডাক্তাররা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। মেডিকেল রিপোর্ট আসার পর বলা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না।’

জানতে চাইলে চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দিন জানান, এ ব্যাপারে এখনো থানায় অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।