ছাঁদ থেতে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা


Published: 2020-08-12 18:51:12 BdST, Updated: 2020-09-27 23:16:32 BdST

আব্দুল মান্নান: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ। সময়ের সাথে আরও ভয়াবহ হয়ে উঠছে এই ভাইরাস। সেই সাথে বাড়ছে এই ভাইরাসের আকঙ্ক। এর ফলে হরহামেশায় ঘটছে রিদয় বিদারক অসংখ্য ঘটনা। এবার করোনায় আক্রান্ত রামকিশোর কেজরীওয়ার নামের এক বৃদ্ধ নিজ বাড়ি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব কলকাতার ফুলবাগান থানা এলাকার নারকেলডাঙ্গায়।

ভারতের আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, বুধবার (১২ আগস্ট) সকাল সোয়া ৬টা নাগাদ ওই আবাসনের বাসিন্দারা অ্যাপার্টমেন্টের নিচে রামকিশোরের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। রামকৃষ্ণ ওই আবাসনে তিন তলায় থাকেন। আবাসনের বাসিন্দারাই পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রামকৃষ্ণের মরদেহ হাসপাতালে পাঠায়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধ নিজেই ঝাঁপ দিয়েছেন অথবা দুর্ঘটনাবশত পড়ে গেছেন। কেউ ধাক্কা মেরে ফেলে দিয়েছে এমন আশঙ্কা আপাতত দেখতে পাচ্ছেন না তদন্তকারীরা। তদন্তকারীদের অনুমান, কোভিড আক্রান্ত হয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সেই অবসাদ থেকেই তিনি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

রামকৃষ্ণ কেজরীওয়াল তার স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। তিনি আচার্য জগদীশচন্দ্র বসু রোডের একটি সেরামিক সংস্থার কর্মী ছিলেন। তার একমাত্র মেয়ে বিবাহিত। মেয়ে থাকেন উত্তরপ্রদেশে।

পরিবারের সদস্যরা জানিয়েছে, কয়েকদিন আগেই রামকৃষ্ণ করোনায় আক্রান্ত হন। চিকিৎসকরা তাকে বাড়িতেই পর্যবেক্ষণে থাকার নির্দেশ দেন।

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।