করোনা: হাসপাতালেই চিকিৎসক-নার্সের বিয়ে!


Published: 2020-05-27 19:35:01 BdST, Updated: 2020-07-08 11:05:20 BdST

লাইভ ডেস্কঃ হাসপাতালেই বিয়ের কাজ সম্পন্ন করলেন লন্ডনের একটি হাসপাতালে কর্মরত নার্স জান টিপিং ও চিকিৎসক আন্নালান নাভারাতনাম। দীর্ঘদিন যাবৎ একে অপরকে পছন্দ করতেন।

ভালোবাসার এই পরিণতি বিয়েতে রূপ দিতে চেয়েছিলেন গ্রীষ্মেই। কিন্তু করোনার কারণে সব যেন এলোমেলো হয়ে গেল। অপেক্ষা শুধু দীর্ঘই হচ্ছিল জান ও নাভারাতনামের জন্য। কিন্তু আর দীর্ঘায়িত না করে এবার বিয়েটা সেরেই ফেললেন। তবে সেটা হাসপাতালের ভেতরেই। দ্য টেলিগ্রাফের এক খবরে এ তথ্য জানা যায়।

লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে সম্প্রতি গাঁটছড়া বাঁধলেন জান ও আন্নালান নাভারাতনাম।
৩৪ বছর বয়সী নার্স জান টিপিং এবং ৩০ বছর বয়সী চিকিৎসক আন্নালান নাভারাতনাম তাদের এই বিয়ের অনুষ্ঠান লাইভ-স্ট্রিমিংয়ের মাধ্যমে সম্প্রচারের ব্যবস্থা করেন। স্বজনরা বাড়িতে বসেই বিয়ের অনুষ্ঠানের আমেজ নেন। নব দম্পতির জন্য ভার্চুয়াল অভ্যর্থনা, নাচ এবং বক্তব্যের ব্যবস্থা করা হয়।

টিপিং ও নাভারাতনাম তাদের আগামী আগস্টে তাদের বিয়ের পরিকল্পনা করেছিলেন। তারা ভেবেছিলেন যে, নর্দার্ন আয়ারল্যান্ড আর শ্রীলঙ্কা থেকে তাদের স্বজনরা হয়তো আসতে পারবেন না। এর পরিবর্তে সাউথ লন্ডনের তুলসি হিল এলাকার এই বাসিন্দারা তাদের বিয়ের অনুষ্ঠান এগিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নেন।

মনের মানুষকে বিয়ে করতে পারায় খুশি টিপিং বলেন, কর্মক্ষেত্রে বিয়ে করাটা একটু অদ্ভুত মনে হচ্ছে। আমরা নিশ্চিত করতে চেয়েছিলাম যাতে সবাই আনন্দ করতে পারে, সবাই এখনো সুস্থ, যদিও আমাদের স্বজনরা আমাদেরকে স্ক্রিনেই দেখছে।

নাভারাতনাম একজন চিকিৎসক হিসেবে সেন্ট থমাস হাসপাতালে এক বছর ধরে কাজ করছেন। তিনি বলেন, একে অপরের কাছে অঙ্গীকারবদ্ধ হতে পেরেছি এতে খুবই খুশি আমরা।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।