ট্রাম্পের মুখেও মাস্ক!


Published: 2020-05-23 12:52:51 BdST, Updated: 2020-09-23 03:14:09 BdST

লাইভ ডেস্ক: অন্যকে নির্দেশ দিতেন। বলতেন বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে। করোনা ভাইরাস প্রতিরোধে যুক্তরাষ্ট্রের সব মানুষকে মাস্ক পরার নির্দেশনাও দেয়া হয়েছে। কিন্তু সেই নির্দেশনা খোদ প্রেসিডেন্ট অস্বীকৃতি জানিয়ে আসছিলেন।

দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজে আগে ব্যবহার করতেন না। দেরীতে হলেও অবশেষে এই অবস্থান থেকে সরে আসলেন তিনি। তবে নিজের মাস্ক পরিহিত অবস্থায় ছবি তুলতে পাপারাজ্জিদের সুযোগ দেননি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। তার মধ্যেও একটি ছবি ভাইরাল হয়ে গেছে।

মাস্ক পরার ব্যাপারটা বৃহস্পতিবার নিজেই জানান ট্রাম্প। এদিন তিনি মিশিগানের ইপসিল্যান্টিতে ফোর্ড অটো কারখানা পরিদর্শনে যান, যেখানে কর্মীরা বর্তমানে রেস্পিরেটর ও অন্যান্য মেডিকেল সরঞ্জামাদি উৎপাদন করছে। কারখানা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্পের হাতে একটি মাস্ক দেখা যায়।

জানান, কারখানার ভেতরে মাস্কটি পরেছিলেন তিনি। কিন্তু নিজের মাস্ক পরিহিত ছবি নিয়ে সংবাদমাধ্যম মজা করুক এই সুযোগ দেননি বলে জানালেন ট্রাম্প।

তিনি বলেন, কিছুক্ষণ আগে পরেছিলাম। পেছনের দিকে থাকার সময় পরে ছিলাম। সংবাদমাধ্যমকে এটি দেখার আনন্দ দিতে চাইনি।’ তাই ব্যবহারও করতে চাইনি।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।