করোনায় আক্রান্ত সিঙ্গাপুরে আরও একজন বাংলাদেশি


Published: 2020-02-12 19:44:42 BdST, Updated: 2020-04-03 22:48:48 BdST

লাইভ ডেস্কঃ সিঙ্গাপুরে প্রাণঘাতি করোনাভাইরাসে আরও ২ জন আক্রান্ত হয়েছেন। যার মধ্যে রয়েছেন একজন বাংলাদেশি। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় মঙ্গলবার এক বিবৃতিতে এসব তথ্য দিয়েছে।

সিঙ্গাপুরে এ নিয়ে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৭ জনে, চীনের বাইরে এটাই সর্বোচ্চ। এর পূর্বে দেশটিতে ৪৫ জন করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি চিহ্নিত হযেছিলেন, যাদের মধ্যে একজন বাংলাদেশি ছিলেন। এ পর্যন্ত সেখানে মোট দু’জন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

সিঙ্গাপুরের জাতীয় দৈনিক স্ট্রেইট টাইমসের অনলাইন প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, নতুন আক্রান্ত হওয়া বাংলাদেশি সেলেটার অ্যারোস্পেস হাইটস নামের একটি এলাকায় কাজ করতেন। এর পূর্বে গত শনিবার একই স্থানে আরেক বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হন।

স্ট্রেইট টাইমসের প্রতিবেদন অনুযায়ী, গত শনিবার ৩৯ বছর বয়সী যে বাংলাদেশি নাগরিকের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়। তিনি এখন সিঙ্গাপুরের এনসিআইডির আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। সেখানে চিকিৎসা চলছে তার।

এ প্রসঙ্গে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, আজ করোনাভাইরাসে আক্রান্ত হওয়া অপরজন সিঙ্গাপুরের নাগরিক। তার বয়স ৩৫ বছর। এই দু’জনের কেউই সম্প্রতি চীন সফর করেননি।

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।