দৌড়ে সংসদে ঢুকলেন রেলমন্ত্রী


Published: 2019-12-05 16:47:31 BdST, Updated: 2020-01-18 15:26:25 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: সংসদ প্রাঙ্গণে গাড়ি থেকে নেমেই দৌড় দিলেন রেলমন্ত্রী। নির্ধারিত সময়ের মধ্যেই সংসদ অধিবেশনে যোগ দিতে রেলমন্ত্রীর এই প্রচেষ্টা। বিষয়টি দেখে আশপাশের সবাই হতভম্ব। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটারে সংসদে দৌড়ে যাওয়ার একটি ছবি ভাইরাল হয়েছে রেলমন্ত্রীর।

জানা গেছে, ছবিতে একটি ফাইল হাতে দৌড় দিতে থাকা ব্যক্তিটি হলেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল। নির্ধারিত সময়ে সংসদ অধিবেশনে যোগ দিতেই নাকি এমন দৌড় দেন তিনি। রেলমন্ত্রীর এমন দৌড় নিয়ে প্রশংসা ও সমালোচনা দুটোই করছেন ভারতীয় নেটিজেনরা। অনেকে অবশ্য মজার ছলে বলেছেন, ভারতের রেলের গতিতেই ছুটছেন রেলমন্ত্রী।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বুধবার সকালে ছিল মন্ত্রিসভার বৈঠক। ওই বৈঠকে ভারতের কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। কিন্তু বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল সংসদে। সেখানে রেলসংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। এদিকে মন্ত্রিসভার বৈঠকটি নির্ধারিত সময় পার করেও চলতে থাকে। তাই অধিবেশন ধরতে দ্রুত সংসদ চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।