মেক্সিকোর একটি বারে সন্ত্রাসী হামলা, নিহত ২৮


Published: 2019-08-29 20:19:02 BdST, Updated: 2019-09-19 21:21:29 BdST

ইন্টারন্যাশনাল লাইভ : মেক্সিকোর একটি ক্লাবে বন্দুকধারীদের হামলায় কমপক্ষে ২৮ জন নিহত হয়েছে। হামলাকারীরা ক্লাবটির ভিতরে প্রবেশ করে বেপরোয়া গুলি চালায়। নিহতদের মধ্যে অনেক নর্তকী রয়েছে। তারা সেখানে কাজ করতো।

প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ অর্বাদর কোয়াতজাকোয়ালকস নগরীতে এ ‘লজ্জাজনক’ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ফেডারেল কর্তৃপক্ষ ঘটনা তদন্ত করবে। স্থানীয় কর্তৃপক্ষ ও সংঘবদ্ধ অপরাধী চক্রের মধ্যে দ্বন্দ্ব থেকে এটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার রাতে সেখানে এ ভয়াবহ হামলা চালানো হয়। এতে আরো নয়জন মারাত্মকভাবে আহত হয়েছে। মেক্সিকোর প্রতিদ্বন্দ্বী মাদক ব্যবসায়ী চক্রের মধ্যে সংঘাতের এবং রাজনৈতিক দুর্নীতির প্রধান ক্ষেত্র ভারাক্রুজ রাজ্যে এটি হচ্ছে সর্বশেষ হামলার ঘটনা।

এ হামলা থেকে প্রাণে বেঁচে যাওয়া ব্যক্তিরা জানান, বন্দুকধারীরা কাবালো ব্লানকো (সাদা ঘোড়া) নামের ওই বারে ঢুকেই বেপরোয়া গুলিবর্ষণ করতে থাকে। পরে তারা ক্লাবটি থেকে বেরিয়ে যাওয়ার বিভিন্ন পথ বন্ধ করে দিয়ে আগুন ধরিয়ে দেয়।

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।