মার্কিন প্রেসিডেন্টের ছেলের মুখে থুতু দিলেন নারী


Published: 2019-06-28 15:47:37 BdST, Updated: 2019-07-23 22:44:44 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার লাঞ্ছনার শিকার হলেন মার্কিন প্রেসিডেন্টের ছেলে এরিক ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলের মুখে থুতু দেয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে।

জানা গেছে, মার্কিন প্রেসিডেন্টের ছেলে এরিক ট্রাম্পের মুখে থুতু দিয়েছেন এক নারী। যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যের শিকাগো শহরে এক রেস্তোরায় ব্যবসায়িক কাজে নৈশভোজে অংশ নেন ট্রাম্প পুত্র এরিক ট্রাম্প। সেখানেই রেস্তোরাঁর এক নারী কর্মী আকস্মিক ট্রাম্প পুত্রের মুখে থুতু ছোড়েন। খবর বিবিসি।

ঘটনার বিষয়ে এরিক ট্রাম্প জানান, যে ব্যক্তি এ ধরনের আচরণ করেন, বোঝা যায় তাঁর আবেগ প্রকাশে সমস্যা আছে।

বিবিসি সূত্রে জানা গেছে, এই ঘটনায় অভিযুক্ত নারী কর্মীকে মার্কিন গোয়েন্দা সংস্থা জিজ্ঞাসাবাদ করে এবং পরবর্তীতে ছেড়ে দেয়।

রয়টার্সের খবরে বলা হয়েছে, এ ঘটনায় ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষ বুধবার খাবার পরিবেশনকারী এক নারীকে ছুটিতে পাঠিয়েছে।

ট্রাম্প অর্গানাইজেশনের বরাত দিয়ে শিকাগো ট্রিবিউন তাদের প্রতিবেদনে জানায়, ওই নারীকে প্রথম কারাগারে পাঠালেও এরিক ট্রাম্প এ ঘটনায় কোনো অভিযোগ না করায় ওই নারীকে পরে ছুটিতে পাঠিয়ে দেয়া হয়।


ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।