বিজেপির বিধায়ক লাথি মারলেন এনসিপি নেত্রীকে!


Published: 2019-06-03 20:17:07 BdST, Updated: 2019-08-23 11:15:43 BdST

লাইভ প্রতিবেদক: এনসিপি নেত্রীকে লাথি মারার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। গুজরাটে বিজেপির বিধায়ক বলরাম থাওয়ানির অফিসে গিয়েছিলেন ন্যাশনাল কংগ্রেস পার্টির (এনসিপি) নেত্রী নিতু তেজওয়ানি। সেখানে নিতুকে লাথি মারতে থাকেন ওই বিধায়ক।

এনসিপি নেত্রীকে লাথি মারার বিষয়টি ক্যামেরায় ধরা পড়েছে। এরপর থেকে বেশ সমস্যার মুখে রয়েছেন বিধায়ক বলরাম। ঘটনাটি ঘটেছে গুজরাটের নারোদায় গতকাল রবিবার। এ নিয়ে ওই বিধায়কের বিরুদ্ধে মামলা করেছেন নিতু।

এনসিপি নেত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি প্রশ্ন তুলে জানতে চেয়েছেন, বিজেপির শাসনে নারীরা কি নিরাপদ? এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

ওই দিনের বর্ণনা দিয়ে নেত্রী নিতু বার্তা সংস্থাকে জানিয়েছে, আমি স্থানীয় একটি ইস্যুতে উপস্থিত হয়েছিলাম বিজেপি দলীয় বিধায়ক বলরাম থাওয়ানির অফিসে। আমার কথা শোনার আগেই তিনি আমাকে থাপ্পর মারতে থাকেন। এতে আমি পড়ে যাই। এ সময় তিনি আমাকে লাথি মারতে থাকেন। তার লোকজন আমার স্বামীকে পর্যন্ত প্রহার করতে থাকে। তাই আমি মোদিজির কাছে জানতে চাই, বিজেপির শাসনের অধীনে নারীদের জীবন কেমন নিরাপদ?

 

ঢাকা, ৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।