চীনের শানশি প্রদেশে পেট্রোলিয়াম ইকুইপমেন্ট ফেয়ার


Published: 2019-05-31 21:26:20 BdST, Updated: 2019-08-20 07:36:57 BdST

ছাইয়েদুল ইসলাম, চীন প্রতিনিধি: চীনের শানশি প্রদেশের বাউচি শহরে তৃতীয় চায়না পাউচি ইন্টারন্যাশনাল ইন্ডাস্ট্রিয়াল প্রোডাক্টস পারচেজিং এক্সিবিশন, ইন্টারন্যাশনাল পেট্রোলিয়াম ইকুইপমেন্ট সোর্সিং ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। পাউচি কনফারেন্স এন্ড এক্সিবিশন সেন্টারে ইন্টারন্যাশনাল পেট্রোলিয়াম ইকুইপমেন্ট সোর্সিং ফেয়ার অনুষ্ঠিত হয়।

গত ২৯ মে সকাল থেকে শুরু হয়ে ৩১ মে বিকাল পর্যন্ত তিনদিন ব্যাপি চলে এই প্রর্দশনী। প্রর্দশনীতে ২২০টি তেল এবং গ্যাস শিল্পে সুপরিচিত পেট্রোলিয়াম সরঞ্জাম উৎপাদনকারী প্রতিষ্টান অংশগ্রহন করে। প্রর্দশনীতে ১০টি গবেষণা প্রতিষ্ঠান অংশগ্রহন করে। এছাড়াও প্রর্দশনীতে চীনের ঐতিহ্যবাহী খাবারে পসরা বসে। এক্সিবিশনে বাংলাদেশ, পাকিস্তান, ইউরোপীয়, আমেরিকান, রাশিয়া, জার্মানিসহ অন্যান্য 32 টি দেশে থেকে 80 জনেরও বেশি ক্রেতা প্রতিনিধিরা অংশগ্রহন করে।

আন্তর্জাতিক প্রদর্শনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চায়না ইন্টারন্যাশনাল চেম্বার অফ কর্মাস এর ডেপুটি সেক্রেটারি, শানশি প্রভিন্সিয়াল কাউন্সিল ফর দ্যা প্রমোশনাল অফ ইন্টারন্যাশনাল ট্রেড শুয়ে হুয়া এর প্রেসিডেন্ট এবং হুয়ে চিনসায় এর মেয়র শু ইয়ানপু।

চীনের শানশি প্রদেশে ইন্টারন্যাশনাল পেট্রোলিয়াম ইকুইপমেন্ট সোর্সিং ফেয়ার প্রর্দশনী

 

বিশেষ অতিথি হিবাবে উপস্থিত ছিলেন, পাউচি পৌরসভা ভাইস গভর্নর ও পার্টি সম্পাদক শুছিফ্রাং, চীনে মিশরীয় দূতাবাসের কমার্শিয়াল কর্মকর্তা মোহাম্মদ সালমান, ইন্টারন্যাশনাল ইউরেশীয় একাডেমী সাইন্স এর বিজ্ঞান ও প্রযুক্তি সিস্টেম সংস্কার গবেষণা অ্যাসোসিয়েশনের সভাপতি ঝাঙ চিনগাঙ।

এক্সিবিশন শেষে বিভিন্ন দেশ থেকে আগত ব্যবসায়ী প্রতিনিধিদেরকে নিয়ে চীনে শানশি প্রভিন্সের পাউচি সিটি অবস্থিত সবচেয়ে বড় পেট্রোলিয়াম স্টিল পাইপ উৎপাদকারী প্রতিষ্ঠান পাউচি পেট্রোলিয়াম স্টিল পাইপ কোম্পানী পরিদর্শন কার হয়।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।