নিজের প্রাণের মায়া নেইঃ একেই বলে বাবা...


Published: 2019-03-18 18:42:14 BdST, Updated: 2019-06-26 10:35:45 BdST

লাইভ ডেস্কঃ একেই বলে বাবা। নিজের প্রতি কোন খেয়াল নেই। নিজে বাঁবে না মরবে এটাও মাথায় নেই। তবুও সন্তানকে বাচঁতে হবে। জুলফিকার সিয়াহ। মাত্র দুই মাস আাগে ইন্দোনেশিয়া থেকে স্ত্রী-পুত্র নিয়ে নিউজিল্যান্ডে এসেছেন তিনি।

সবার কাছে মেধাবী ও পরিশ্রমী আর্টিস্ট হিসেবে পরিচিত সে। কিন্তু ঘাতকের বুলেট বেশিদিন সুখে শান্তিতে থাকতে দিল না সদালাপী জুলফিকার কে।

তবে আহত হওয়ার আগে যে দৃষ্টান্ত তিনি রেখে গেলেন তা দিনের পর দিন অনন্য উদারহরণ হয়ে থাকবে পৃথিবীর আর দশটা পিতার কাছে।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের লিনউড মসজিদে সন্ত্রাসী হামলার সময় হামলাকারীর গুলির সামনে দাঁড়িয়ে দুই বছরের ছেলের প্রাণ বাঁচিয়েছেন জুলফিকার। শরীরে বেশ কয়েক জায়গায় গুলি লেগেছে তার।

গুরুতর আহত অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে রেখে তার চিকিৎসা চলছে বলে জানিয়েছে ব্রিটিশ দৈনিক ইন্ডিপেনডেন্ট। সিয়াহর আমেরিকান স্ত্রী আল্টা মারি এক ফেইসবুক পোস্টে লিখেছেন, লিনউড মসজিদে হামলার সময় আমার স্বামী ছেলেকে আড়াল করেছিলেন।

এতে অধিকাংশ গুলি তার গায়ে লাগে এবং তিনি আমাদের ছেলের চেয়ে অনেক বেশি আহত হন। এই পরিবারকে সহায়তায় ''ঐবষঢ় ণড়ঁহম ঋধসরষু ঠরপঃরসরুবফ নু ঞবৎৎড়ৎরংঃ অঃঃধপশ'' শিরোনামে একটি ফান্ডরাইজিং পেইজ খোলা হয়েছে।

৫০ হাজার ডলারের লক্ষ্য নিয়ে খোলা ফান্ডে এখন পর্যন্ত ২৪ হাজার ডলার জমা হয়েছে।
জানাগেছে এই ফান্ডে ৫০ হাজার ডলারই জমা পড়বে।

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।