প্রধান শিক্ষক প্রেমিকার জন্য স্ত্রীকে ছাড়লেন যেভাবে


Published: 2019-01-08 21:06:28 BdST, Updated: 2019-04-20 19:02:08 BdST

লাইভ ডেস্ক: মাইক ওয়াট স্কুলের প্রধান শিক্ষক। একই স্কুলে চাকরি করতেন মাইক ওয়াট (৪০) ও মিস এমা কেলি (২৬)। এমা কেলি ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির টিউটর বা শিক্ষিকা। আস্তে আস্তে তাদের মধ্যে প্রেম জমে ওঠে। তা ক্রমশ পরিণত হতে থাকে। একপর্যায়ে স্ত্রী হেলেনকে (৩৯) ফেলে তিনি আলাদা বাসায় ওঠেন।

সেখানেই প্রেমিকা এমার সঙ্গে চলতে থাকে তার অবাধ যৌনতা। অবশেষে বিষয়টি প্রকাশ পায়। চাকরি ছাড়তে বাধ্য হন তারা। এ ঘটনা বৃটেনের নর্থ ইয়র্কের। সেখানে ক্যাটেরিক গ্যারিসনের কাছে কোলবার্ন প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক মাইক ওয়াট।

তিনি দুই সন্তানের জনক। ঘরে ছিলেন স্ত্রী হেলেন। তাদের দাম্পত্য জীবন ১৫ বছরের। স্ত্রী, সন্তানদের নিয়ে তার বসবাস ছিল ডারলিংটনে। মাইক ওয়াট বছরে বেতন পেতেন ৮০ হাজার পাউন্ড। কিন্তু ঘটনা ঘটে যায় কোনো এক অলিখিত নিয়তিতে।

২০১৬ সালের সেপ্টেম্বরে তার স্কুলে যোগ দেন মিস এমা কেলি। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড বা প্রেমিক ক্রিস প্যাটিসনের (৩১) সঙ্গে ছিল তার ঘনিষ্ঠ প্রেম। কিন্তু সেই প্রেমকে টপকে যান মাইক ওয়াট। তিনি এমা কেলির সঙ্গে যে সম্পর্ক গড়ে তোলেন তাতে খড়কুটোর মতো উড়ে যান ক্রিস প্যাটিসন।

ফলে স্ত্রীকে ফেলে আলাদা থাকা শুরু করেন মাইক ওয়াট। তিনি বাসা নেন নর্থ ইয়র্কের রিচমন্ডে। সেখানেই এখন দুজনের বসবাস। সহসাই তারা বিয়ে করবেন। ওদিকে এমা কেলি এসএটি বিষয়ক যেসব ক্লাস নিয়েছেন তার তদন্ত শুরু হয়েছে।


ঢাকা, ০৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।