সৌদি আরবে গোলাগুলিতে বাংলাদেশিসহ নিহত ৪


Published: 2018-07-09 18:59:14 BdST, Updated: 2018-09-22 12:06:29 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: সৌদি আরবে নিরাপত্তা তল্লাশি চৌকিতে বন্দুকধারীদের সঙ্গে আইন-শৃঙ্খলাবাহিনীর গোলাগুলির ঘটনায় এক বাংলাদেশিসহ অন্তত চারজনের প্রাণহানির ঘটেছে। নিহতদের মধ্যে দুই হামলাকারী ও নিরাপত্তাবাহিনীর এক সদস্যও রয়েছে বলে জানা গেছে। খবর বার্তাসংস্থা এএফপি।

সোমবার সৌদি আরবের মধ্যাঞ্চলে গোলাগুলিতে এক বাংলাদেশিসহ চারজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। ‘গোলাগুলিতে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।’

সৌদি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, কাসিম প্রদেশের বুরাইদাহ-তারফিয়াহ সড়কের একটি তল্লাশি চৌকিতে তিন বন্দুকধারী হামলা চালিয়েছে। রোববার বিকেলের দিকে বন্দুকধারীরা একটি গাড়িতে করে এসে ওই হামলা চালায়।

জানা গেছে, নিহত ওই কর্মকর্তার নাম সুলেইমান আব্দেল আজিজ আব্দেল লতিফ। গোলাগুলিতে এক বাংলাদেশি প্রাণহানির নাম প্রকাশ করেনি মন্ত্রাণালয়।

উল্লেখ্য যে, গত ২০ এপ্রিল দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রদেশ আসিরে সন্ত্রাসী হামলায় চার সৌদি পুলিশ নিহত ও চারজন আহত হয়। সাম্প্রতিক বছরগুলোতে দেশটিতে জঙ্গিগোষ্ঠী আল-কায়েদা, তালেবানসহ বিভিন্ন সন্ত্রাসীগোষ্ঠীর হামলা হয়।

 


ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।