করোনা আক্রান্ত নেইমার যা বললেন...


Published: 2020-09-03 16:39:40 BdST, Updated: 2020-10-27 18:37:47 BdST

স্পোর্টস ডেস্কঃ মহামারি করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। সংকটময় এমন সময়ে বায়ার্ন মিউনিখের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারের পর প্যারিস সেইন্ট জার্মেইর খেলোয়াড়রা ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন তিন খেলোয়াড়।

যেখানে রয়েছেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়রও। অন্য দুজন হলেন লিওনার্দো পারেদেস এবং অ্যাঞ্জেল ডি মারিয়া। করোনাভাইরাসে আক্রান্ত হলেও তিনজনের কারও শরীরেই বড় কোনো উপসর্গ নেই। শারীরিকভাবেও বেশ ভালো আছেন তারা।

নেইমার নিজেই করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলে ড্যাভি লুক্কার সঙ্গে হাস্যোজ্জ্বল একটি ছবি আপলোড করে নেইমার লিখেছেন, ‘আপনাদের সবার আন্তরিকতার জন্য ধন্যবাদ। আমরা সবাই ভালো আছি।’

পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, আক্রান্ত তিন খেলোয়াড়কে এখন স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় চিকিৎসা এবং পর্যবেক্ষণে রাখা হবে। তবে যেহেতু শিবিরে করোনার হানা পড়েছে, তাই বাকি খেলোয়াড়দেরও সামনের দিনগুলোতে করোনা পরীক্ষা করে তবেই ছাড়পত্র নিতে হবে।

এদিকে এরই মধ্যে শুরু হয়েছে ফ্রান্সের ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ মর্যাদার টুর্নামেন্ট লিগ ওয়ান। এখনও যাত্রা শুরু করেনি লিগের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন পিএসজি। আগামী ১০ সেপ্টেম্বর আরসি লেনসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে তারা। এ ম্যাচে খেলা হবে না নেইমার, পারেদেস ও ডি মারিয়ার।

ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।