অবশেষে করোনা নেগেটিভ এলো দিবালার


Published: 2020-05-07 10:31:51 BdST, Updated: 2020-06-03 05:57:02 BdST

লাইভ ডেস্কঃ মার্চ মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা। এরপর কিছুতেই সুস্থ হচ্ছিলেন না তিনি। ৪ বার করোনা পরীক্ষা করে পজিটিভ রিপোর্ট আসে এ আর্জেন্টাইনের। অবশেষে দেড় মাস পর করোনা নেগেটিভ এলো তার।

এখন আর তাকে কোয়ারেন্টিনে থাকাতে হবে না। এখন দিবালা পুরোপুরি মুক্ত। জুভেন্তাস স্ট্রাইকার বুধবার নিজেই এ কথা জানিয়েছেন।

আনন্দমুখর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দিবালা লিখেছেন, ‘আমার চেহারাই সব কিছু পরিস্কার করে বলে দিচ্ছে। আমি এখন পুরোপুরি কোভিড-১৯ মুক্ত।’

গত ২১ মার্চে ২৬ বছর বয়সি আর্জেন্টাইন এই তারকা ইনস্টাগ্রাম পোস্টে নিশ্চিত করেছিলেন যে তিনি এবং তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি কোভিড-১৯ সংক্রমিত হয়েছেন। তাদের পরীক্ষা পজিটিভ পাওয়া গেছে। এপ্রিলের শুরুতে যখন তিনি সুস্থ হয়ে ওঠেন, তখন আপডেট দিয়ে দিবালা জানিয়েছিলেন তিনি ‘অনেক ভাল’ বোধ করছেন। কিন্তু এরপরও কয়েকবার তার রিপোর্ট পজিটিভ আসে।

জুভেন্টাসের পক্ষ থেকে পোস্ট করা এক বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রোটোকল অনুসারে, পাওলো দিবালা কোভিড-১৯ এর জন্য ডায়াগনস্টিক টেস্টের ডাবল চেক হয়েছে। দু’বারই নেগেটিভ এসেছে। সুতরাং দিবালা সুস্থ হয়ে উঠেছে এবং আর তাকে হোম আইসোলেশনে থাকবে হবে না।’

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।