পরপর ২ বলে ভারতের ২ উইকেট নিলেন শরীফুল


Published: 2020-02-09 22:10:27 BdST, Updated: 2020-04-07 12:23:58 BdST

স্পোর্টস ডেস্কঃ শুরু থেকেই বাংলাদেশের যুবাদের নিয়ন্ত্রিত বোলিং সামলে নিয়ে রান তুলতে হিমশিম খেয়েছেন ভারতীয় ব্যাটসম্যানরা। তবে সতীর্থদের ব্যর্থতার দিনে ঠিকই রানের দেখা পেয়েছেন যশস্বী জশওয়াল। ভারতকে একাই লড়াইয়ে রেখেছিলেন এই ওপেনার ব্যাটসম্যান।

তবে সেঞ্চুরি থেকে মাত্র ১২ রান দূরে থাকতেই শরীফুলের বলে তানজিদের হাতে বন্দী হয়ে পড়েন তিনি। তার ৮৮ রানের ইনিংসটি সাজানো ছিল ৭ চার ও ১ ছক্কায়। জশওয়ালকে আউটের পরের বলেই ভীরকে শূন্য হাতে সাজঘরে পাঠিয়ে দেন শরীফুল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪১ ওভার শেষে ভারতের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৬১ রান।

রবিবার পচেফস্ট্রমে যুব বিশ্বকাপের ফাইনালে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে বাংলাদেশ।

শুরুতে ব্যাটিং করতে নেমে বাংলাদেশের যুবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে চাপে পড়ে যায় ভারতীয় যুবারা। তানজিম হাসান সাকিব আর শরিফুল ইসলাম মিলে প্রথম ৬ ওভারে খরচ করেছেন মাত্র ৮ রান। এরপর ৭ম ওভারে এসেই মেডেন ওভারের পাশাপাশি ১ উইকেট তুলে নেন অভিষেক।

কিন্তু প্রথম উইকেট হারানোর পর থেকেই উইকেট ধরে রাখায় মনোযোগ বাড়ায় ভারত। দুই ব্যাটসম্যান জসওয়াল ও তিলক ভার্মা মিলে উইকেট কামড়ে পড়ে থাকেন। এমনকি মাঝে ৫০ বলে কোনো বাউন্ডারিও হাকান নি তারা।

তবে ২৫ ওভারের পর থেকে রান তোলার দিকে ঝুঁকতে শুরু করে ভারত। যদিও সাকিবের বলে তিলকের বিদায়ে বড় ধাক্কাই খেয়েছে দলটি। শরিফুল ইসলামের হাতে ক্যাচ তুলে দেওয়ার আগে তার ব্যাট থেকে এসেছে ৬৫ বলে ৩৮ রানের ইনিংস।

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।