শেষ ম্যাচেও বড় সংগ্রহ করতে ব্যর্থ সিলেট


Published: 2020-01-07 15:40:08 BdST, Updated: 2020-02-17 02:14:19 BdST

স্পোর্টস লাইভঃ টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হবে তা নিশ্চিত হয়ে গেছে আগেই। কোনোমতে নিজেদের শেষ ম্যাচটি খেলে যেতে পারলেই যেন বেঁচে যায় সিলেট থান্ডার!

শেষ সময়টায় ভালো কিছু করতে পারবে কী? কিন্তু ৫ উইকেটে মাত্র ১৪১ রানেই থমকে গেল সিলেট। অর্থাৎ জিততে হলে কুমিল্লা ওয়ারির্সের ১৪২ রান করতে হবে।

কুমিল্লার বোলারদের তোপের মুখে এই ম্যাচেও হাত খুলে খেলতে পারেননি সিলেটের ব্যাটসম্যানরা। এক আবদুল মজিদ যা একটু চেষ্টা করেছেন। ওপেনিংয়ে নেমে ইনিংসের একদম শেষ ওভারে এসে আউট হয়েছেন। তবে তার ৪০ বলে ৪৬ রানের ইনিংসটিকেও টি-টোয়েন্টিসুলভ বলার নেই তেমন কোন উপায়।

আর বাকি ব্যাটসম্যানদের মধ্যে থেকে জনসন চার্লস ১৫ বলে ২৬, জীবন মেন্ডিস ১১ বলে ২৩ ও অধিনায়ক আন্দ্রে ফ্লেচার ২৫ বলে করেন ২২ রান। এর আগের ম্যাচে ৩৮ বলে ৪৭ রানের ইনিংস খেলা মোহাম্মদ মিঠুনও এই ম্যাচে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন। ২৫ বলে তিনি করেন ১৮ রান করেই ফিরে যান সাজঘরে।

অপরদিকে, কুমিল্লার বোলারদের মধ্যে ২টি করে উইকেট তুলে নেন আল আমিন হোসেন আর ডেভিড উইজ। মুজিব উর রহমান নেন ১টি উইকেট। সৌম্য সরকার উইকেট না পেলেও বোলিং করেছেন দুর্দান্ত, মাত্র ৭ রান দিয়েছেন ২ ওভারে।

ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।