আজ মাঠে নামছে আর্জেন্টিনা


Published: 2019-11-18 20:46:06 BdST, Updated: 2019-12-07 05:29:30 BdST

স্পোর্টস লাইভ: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে উরুগুয়ের মুখোমুখি হবে মেসির আর্জেন্টিনা।খেলাটি শুরু হবে সোমবার বাংলাদেশ সময় রাত ১টা ১৫ মিনিটে।

দারুণ ছন্দে আছে স্কালোনির আর্জেন্টিনা। এর আগের ম্যাচে সৌদি আরবের কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে মেসিরা। জুলাইয়ে ব্রাজিলের কাছে কোপা আমেরিকার সেমি-ফাইনালে হারের পর থেকে এখন পর্যন্ত অপরাজিত দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। চারটিতে জিতেছে, ড্র করেছে দুটি।

অক্টোবরে জার্মানির বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়ে দ্বিতীয়ার্ধে দুর্দান্ত পারফরম্যান্সে সমতায় শেষ করেছিল ম্যাচ। পরের ম্যাচে একুয়েডরকে উড়িয়ে দিয়েছিল ৬-১ গোলে।

দলের এমন ধারাবাহিক পারফরম্যান্সে স্বাভাবিকভাবেই খুশি স্কালোনি। দারুণ আত্মবিশ্বাসীও তিনি। তবে প্রতিপক্ষকে সমীহ করছেন এই আর্জেন্টাইন।

আগামী বছর বিশ্বকাপ বাছাইয়ে অংশ নেওয়ার আগে শেষবারের মতো দলকে ফর্মে রাখতে চান আর্জেন্টাইন কোচ। এই ম্যাচে আক্রমণভাগে অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে অভিজ্ঞ ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো থাকছেন। দলের কোচ এই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।


ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।