ভারত সফরে অন্তর্ঘাতের আশঙ্কা


Published: 2019-10-28 16:48:01 BdST, Updated: 2019-11-22 05:25:23 BdST

স্পোর্টস লাইভ: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেন, ভারত সফর বাতিলের জন্য অন্তর্ঘাত হামলা করা হয়েছে। বাংলাদেশ দলের ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ধর্মঘট এ হামলার অংশবিশেষ।

বিসিবি কতৃপক্ষ বাংলাদেশ দলের ক্রিকেটারদের দাবি মেনে নিয়ে আর্থিক প্যাকেজে উন্নতির প্রতিশ্রুতি দিয়েছে। এর পরই ধর্মঘট তুলে নিয়েছেন ক্রিকেটাররা। কিন্তু এখনও অনেক খেলা বাকি রয়েছে।

নাজমুল হাসান পাপন গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, ভারত সফরে অন্তর্ঘাতের ব্যাপারে নির্দিষ্ট তথ্য রয়েছে, তখন তা বিশ্বাস করা উচিত। ভারতে এক মাসব্যাপি সফরে ৩টি টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলবে বাংলাদেশ দল। সফর শুরু হচ্ছে ৩ নভেম্বর নয়াদিল্লিতে প্রথম টি-টোয়েন্টির মাধ্যমে। বুধবার ৩০ অক্টোবর ভারত পৌঁছে যাওয়ার কথা রয়েছে।

বিসিবি প্রেসিডেন্ট মনে করছেন যে ভারত সফর নিয়ে সমস্যা হতে পারে? আমাকে তামিম ইকবাল প্রথমে বলেছিল যে, সে দ্বিতীয় টেস্টেই খেলবে না। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে বৈঠকের পর তামিম আবারো জানান সে পুরো সফরেই খেলবে না। জিজ্ঞাসা করলাম, কেন? কিন্তু তার উত্তর পাইনি।

তামিমের মতো যদি আর কোনও ক্রিকেটার ভারতে না আসার সিদ্ধান্ত নেন, তাতেও অবাক হবেন না বলে জানিয়ে নাজমুল হাসান পাপন বলেন, এখন যদি আর কোনও ক্রিকেটার শেষ মুহূর্তে ভারত সফরে না যাওয়ার সিদ্ধান্ত নেয়, আমি অবাক হব না। আর তখন কিন্তু কিছু করার থাকবে না।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।