বাংলাদেশ ১-০ গোলে এগিয়ে ভারতের বিপক্ষে


Published: 2019-10-15 21:07:40 BdST, Updated: 2019-11-20 04:37:23 BdST

স্পোর্টস লাইভঃ দীর্ঘ পাঁচ বছর পর মুখোমুখি বাংলাদেশ ও ভারতের জাতীয় ফুটবল দল। স্বভাবতই কলকাতার সল্টলেকে যুব ভারতীয় স্টেডিয়ামে এই ম্যাচকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দুই দেশের ভক্ত এবং সমর্থকদের মাঝে।

দক্ষিণ এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের শক্তি একসময় কাছাকাছি থাকলেও গত কয়েক বছরে অনেকটাই এগিয়ে গেছে ভারতের ফুটবল। সেই তুলনায় বাংলাদেশ খুব একটা উন্নতি করতে পারেনি। তবে জেমি ডে কোচ হওয়ার পর থেকে আবারও লড়াকু বাংলাদেশ এর দেখা মিলছে।

ম্যাচের ৪১ মিনিটে উল্টো সল্টলেক স্টেডিয়ামকে স্তব্ধ করে দেয় বাংলাদেশ। অধিনায়ক জামাল ভূঁইয়ার দুর্দান্ত এক ফ্রি কিক বক্সের মধ্যে পেয়ে মাথা ছুঁইয়ে দেন সাদ। ১-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ।

জামাল ভূঁইয়াদের লড়াকু চেহারায়ই দেখা গেল ভারতের বিপক্ষে ম্যাচেও। ডিফেন্ডাররা দারুণভাবে গোলমুখ আগলে রেখেছেন। গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাও বেশ কয়েকটি রক্ষা করেন। ম্যাচের ৩৪ মিনিটে তো ভারতের ডানদিক থেকে নেয়া শট এক হাতে বারের ওপর দিয়ে বাইরে পাঠিয়ে দেন রানা, যেটি চোখের পলকে গোল হলেও হয়ে যেতেই পারতো কিন্তু তা হতে দেয়নি।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।