ইপিএলে ৫০ গোল করে ইতিহাস গড়লেন এরিকসেন


Published: 2019-09-02 17:29:34 BdST, Updated: 2019-09-19 15:16:42 BdST

স্পোর্টস লাইভ: ইংলিশ প্রিমিয়ার লীগে ৫০ গোল করার গৌরব অজর্ন করেছেন ক্রিস্টিয়ান এরিকসেন। প্রথম ডেনিশ ফুটবলার হিসেবে ইংলিশ প্রিমিয়ার লীগে ৫০ গোল ও ৫০ অ্যাসিস্ট করা প্রথম খেলোয়াড় হচ্ছেন এরিকসেন। আর্সেনালের বিপক্ষে গোলের সুবাদে ইতিহাস গড়লেন ক্রিস্টিয়ান এরিকসেন। তার রেকর্ড গড়ার ম্যাচে আর্সেনালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে টটেনহ্যাম।

খেলা শুরুর দশম মিনিটে আর্সেনালের জালে বল জড়ান এরিকসেন। ৪০তম মিনিটে পেনাল্টি কিকে ব্যবধান দ্বিগুণ করেন হ্যারি কেইন। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৬মিনিটে) আলেক্সান্দ্রে লাকাজের গোলে ব্যবধান কমায় আর্সেনাল। ৫৬তম মিনিটে মাত্তেও গেন্দোজিকে ফিরিয়ে দেন টটেমহ্যাম গোলরক্ষক উগো লরিস। তিন মিনিট পর কেইনের একটি শট গোলপোস্টে লেগে ফিরে আসে।

খেলার ৮০ মিনিটে সক্রেতিসের গোল বাতিল হলে ড্র নিয়ে ম্যাচ শেষ করতে হয় আর্সেনালকে। ইংলিশ প্রিমিয়ার লীগে আর্সেনালের মাঠে টটেনহ্যামের রেকর্ড ভালো না। এমিরেটস স্টেডিয়ামে শেষ ২৬ ম্যাচে টটেনহ্যাম ড্র করেছে ১০টি, হার ১৫ ও জয় রয়েছে মাত্র ১টি।

ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।