ধাওয়ানকে নিয়ে মোদির আবেগঘন টুইট


Published: 2019-06-21 14:29:02 BdST, Updated: 2019-12-16 06:23:41 BdST

স্পোর্টস লাইভ: ওপেনার শিখর ধাওয়ানের পারফরম্যান্স যেমনই হোক না কেন- টুর্নামেন্টগুলোতে নিজের সেরাটা নিগড়ে দেন তিনি। গত পাঁচ আসরে ভারতের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহ করেন তিনি।

২০১৩ চ্যাম্পিয়নস ট্রফি দিয়ে শুরু এরপর একে একে ২০১৪ এশিয়া কাপ, ২০১৫ বিশ্বকাপ, ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফি এবং সবশেষ ২০১৮ এশিয়া কাপেও টিম ইন্ডিয়ার হয়ে সর্বোচ্চ রান সংগ্রহ করেন শিখর ধাওয়ান।

সেই ধাওয়ানই কি-না এবারের বিশ্বকাপের মাঝপথ থেকেই ধরেছেন বাড়ির ফিরতি বিমান। কারণটা ইনজুরি। অস্ট্রেলিয়ার বিপক্ষে অনবদ্য সেঞ্চুরির দিন বৃদ্ধাঙ্গুলির চোটে পড়েন ধাওয়ান। পরে জানা যায়, কমপক্ষে ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই বাঁহাতি ব্যাটসম্যানকে।

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছেন, দলের সঙ্গে ধাওয়ানের বিশ্বকাপ যাত্রা এখানেই শেষ। দ্রুত আঙুলের চোট সারবে না বলে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে ধাওয়ানকে। তার পরিবর্তে স্কোয়াডে অন্তর্ভুক্ত হচ্ছেন রিশাভ পন্থ।

এদিকে দল থেকে বাদ পড়ায় স্বভাবতই মন কাঁদছে ধাওয়ানের। প্রিয় ২২ গজে দেশের হয়ে আর প্রতিনিধিত্ব না করার দুঃখটা বেশ ভালোভাবেই টের পাচ্ছেন তিনি। তাইতো দেশের সাবেক-বর্তমান থেকে শুরু করে ক্রিকেট বিশ্বের অনেকেই সান্ত্বনামূলক বার্তা পাঠাচ্ছেন ধাওয়ানকে। তাকে শক্ত থাকার আহবান জানাচ্ছেন।

এবার সেই তালিকায় যোগ দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ধাওয়ানকে উদ্দেশ্য করে একটি আবেগঘন বার্তা পাঠান মোদি।

টুইট বার্তায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লেখেন, 'প্রিয় শিখর ধাওয়ান, কোনো সন্দেহ নেই মাঠের পিচ তোমাকে খুব মিস করবে। কিন্তু আমি আশা করি খুব শিগগিরই তুমি মাঠে ফিরবে আর দেশের জন্য আরও অনেক রান করবে।'

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।