টাইগারদের মুখে হাসি নেই!


Published: 2019-06-12 22:41:40 BdST, Updated: 2019-06-17 07:19:25 BdST

স্পোর্টাস লাইভঃ মুখে হাসি আসছেনা টাইগারদের। মাশরাফিরা এখন আর মন খুলে কথাও বলছেন না। তারা যেন হঠাৎ কেমন যেন হয়েগেছে। সময়টা যেন তাদের পক্ষে নেই আর। বৃষ্টির কারণে ব্রিস্টলে সময়টা একদমই ভালো কাটেনি বাংলাদেশ দলের।

শ্রীলঙ্কার বিপক্ষে যে ম্যাচকে ঘিরে ছিল সমর্থকদের ব্যাপক আগ্রহ, সেই ম্যাচটিই বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে গেছে। লঙ্কানদের বিপক্ষে খেলতে না পারায় অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, কোচ স্টিভ রোডসসহ বাংলাদেশ দলের সকল ক্রিকেটারই যারপরনাই হতাশ।

সেমিফাইনাল খেলার লক্ষ্য পূরণে শ্রীলঙ্কার বিপক্ষে জয় ধরেই নিয়েছিলেন সবাই।
বৃষ্টির বাগড়ায় ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় একটি মূল্যবান পয়েন্ট হয়েছে হাতছাড়া। ভক্ত- সমর্থকদের মনে তাই রাজ্যের আক্ষেপ, আফসোস আর হতাশা।

মন খারাপ আর হতাশা নিয়েই ব্রিস্টল থেকে টনটনে পা রেখেছে বাংলাদেশ দল। এখানেই ১৭ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে নামবে টাইগাররা। স্থানীয় সময় বিকেল ৪টায় (বাংলাদেশ সময় রাত ৯টা) টনটনে এসে পৌঁছেছেন মাশরাফি-সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা।

উঠেছেন 'হলি ডে' হোটেলে। যেখানে স্বপ্নময় এক পরিবেশ। হোটেলের চারপাশ নয়নাভিরাম সৌন্দর্যে আবৃত। পরিবেশটাও ভাল।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।