যে কারণে কোপা শেষ নেইমারের


Published: 2019-06-06 20:24:33 BdST, Updated: 2019-12-09 00:23:40 BdST

স্পোর্টস লাইভঃ কোপা শেষ নেইমারের। বিধি বাম। আর খেলতে পারলেন না নেইমার। ২০১৯ কোপা আমেরিকা হবে ব্রাজিলে। কিন্তু ঘরের মাটিতে লাতিন বিশ্বের সবচেয়ে বড় ফুটবল যজ্ঞে দর্শক হয়ে কাটাতে হবে নেইমার জুনিয়রকে।

আবারও চোটে পড়েছেন ব্রাজিলের পিএসজি ফরোয়ার্ড। গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গেছে এই ২৭ বছর বয়সী তারকার। এ কারণে তিনি কাঁদছেন। কিন্তু কি আর করা।

গেল বুধবার দিবাগত রাতে ব্রাজিলের ব্রাসিলিয়ায় এক প্রীতি ম্যাচে ২০২২ বিশ্বকাপের আয়োজক কাতারের মুখোমুখি হয় ব্রাজিল। রিচার্ডসন ও গ্যাব্রিয়েল জেসুসের গোলে সেলেকাওরা ২-০ ব্যবধানে জিতেছে ম্যাচটি।

প্রাণভোমরা নেইমার ছিটকে গেছেন। ১৭ মিনিটে চোটে পড়ে মাঠ ছাড়তে হয় বিশ্বের সবচেয়ে এই দামী ফুটবলারকে। গত মে মাসে কোচ তিতের দলের অধিনায়কত্বও হারান তিনি।

কোপাতে ব্রাজিলকে নেতৃত্ব দেবেন দানি আলভেজ। ২০১৪ বিশ্বকাপে ঘরের মাটিতে কোমরের চোটে পড়েন নেইমার। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের আগেও চোটে পড়েছিলেন তিনি।

২০১৮-১৯ মৌসুমে চোটের কারণে পিএসজির হয়ে অধিকাংশ সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। চোটের কারণে ২০১৭-১৮ মৌসুমেও তিন মাস নির্বাসনে থাকতে হয়েছে নেইমারকে।

১৪ জুন থেকে ১২ দলের কোপা আমেরিকার লড়াই শুরু হবে । ২০০৭ সালে শেষবার কোপা আমেরিকা জিতেছিল ব্রাজিল। এর থেকে কেবল চলছে আফসোস আর অপেক্ষার পালা।

ঢাকা, ৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।