লন্ডন মিশন শেষে টাইগাররা এখন কার্ডিফ


Published: 2019-06-06 14:41:48 BdST, Updated: 2019-08-18 17:40:59 BdST

লাইভ ডেস্ক: মন ভাল নেই। তবুও ছাড়তে হলো লন্ডন। টাইগাররা এখন আছেন কার্ডিফ। লন্ডন মিশন শেষ। এবার কার্ডিফ মিশন শুরু। বিশ্বকাপের প্রথম এক সপ্তাহ লন্ডনেই কাটিয়ে দিলো টিম বাংলাদেশ। নিজেদের প্রথম দুটি ম্যাচই যে লন্ডনেই খেলতে হয়েছে বাংলাদেশ দলকে!

কেনিংটন ওভালে (দ্য ওভাল) প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে শুভ সূচনার পর, গতকাল বুধবার একই মাঠে নিউজিল্যান্ডের সঙ্গে লড়াই করে হেরেছে বাংলাদেশ।
এবার কার্ডিফ মিশনে বাংলাদেশ মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ডের।

আগামী ৮ জুন কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশ খেলতে নামবে ইংল্যান্ডের বিপক্ষে। সেই ম্যাচের জন্য আজই কার্ডিফ চলে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম এবং টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ‘লন্ডনের সময় দুপুর ১২টায় টিম বাসে করে কার্ডিফের উদ্দেশ্যে রওয়ানা হবে বাংলাদেশ দল।’

জানাগেছে লন্ডন থেকে কার্ডিফ যেতে সময় লাগে ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা। অর্থ্যাৎ কার্ডিফ পৌঁছাতে পৌঁছাতে বিকাল সাড়ে ৩টা থেকে চারটা বেজে যাবে মাশরাফি-সাকিবদের।

আজ এটুকু ছাড়া বাংলাদেশ দলের আর কোনো কর্মসূচি নেই। অর্থ্যাৎ, কোনো অনুশীলন কিংবা মিডিয়া সেশন নেই। কার্ডিফে অনুশীলন করবে আগামীকাল। এখন কেবল অপেক্ষার পালা। কি করবে আমাদের টাইগার বাহিনী।

ঢাকা, ৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।