রানের ফোয়ারা অব্যাহত রাখতে চান স্মিথ


Published: 2019-05-26 22:25:49 BdST, Updated: 2019-06-21 04:10:46 BdST

স্পোর্টস লাইভ: বল টেম্পারিং কেলেঙ্কারিতে জড়ানোর পর অস্ট্রেলিয়ার জার্সিতে স্মিথ দীর্ঘ এক বছর খেলতে পারেননি। এরপর অবশ্য ফিরেছেন রাজার মতই। সাবেক অজি কাপ্তান স্টিভ স্মিথের রাজসিক প্রত্যাবর্তনে স্বস্তিতে আছে অস্ট্রেলিয়াও।

অস্ট্রেলিয়ার হয়ে গত চার ইনিংসে স্মিথের স্কোর ছিল এমন অপরাজিত ৮৯, অপরাজিত ৯১, ৭৬ ও ১১৬। ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হাঁকিয়েছেন সেই সেঞ্চুরি। বিশ্বকাপের আগে স্বাগতিক দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে শতক হাঁকানো নির্দ্বিধায় বাড়িয়ে তুলবে আত্মবিশ্বাসের পারদ। স্মিথ জানিয়েছেন, ব্যাটে এই রানের ধারাবাহিকতা তিনি ধরে রাখতে চান বিশ্বকাপেও।

তিনি বলেন, ‘সত্যি বলতে আমি আমার ওয়ানডে ফর্ম নিয়ে একটু চিন্তিত ছিলাম। তবে প্রস্তুতি ম্যাচগুলোতে আমি যেমন পারফর্ম করছি তাতে স্বস্তি পাচ্ছি। বিশ্বকাপের প্রথম ম্যাচে দিকে আমি এখন তাকাচ্ছি।’

স্মিথের এই দুর্দান্ত ফর্ম অবশ্য প্রস্তুতি ম্যাচে। আর তাই মূল ম্যাচে তথা বিশ্বকাপে এমন পারফর্ম করার দিকেই আপাতত মনোযোগ তার। স্মিথের ভাষ্য, ‘আমি এটা নিয়ে খুব বেশি মাথা ঘামাচ্ছি না। কারণ এগুলো নিছক প্রস্তুতি ম্যাচ ছিল। আশা করছি বিশ্বকাপের মূল ম্যাচে আমি এই ফর্ম নিয়ে যেতে পারব। আমি আগের চেয়ে ভালো বোধ করছি। ক্রিজে শান্ত থাকতে পারছি এবং যে বলে বাউন্ডারি হাঁকাতে চাইছি তা করতেও পারছি।’

 

২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।