গুহায় আটকে পড়া কিশোররা পেল ফিফার টিকিট


Published: 2018-07-11 22:14:07 BdST, Updated: 2018-09-25 17:48:18 BdST

স্পোর্টস লাইভ: পড়া থাইল্যান্ডের গুহায় আটকে খুদে ফুটবলারদের বিশ্বকাপের ফাইনাল দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন আন্তর্জাতিক ফুটবল সংস্থা (ফিফা)। ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো বলেন, আগামী রোববারের (১৫ই জুলাই) ফাইনালে দলটির কোচসহ মোট ১৩ জনের জন্য আসন বরাদ্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, কোচের সঙ্গে ট্রেনিং শেষে থাইল্যান্ডের উত্তরাঞ্চলের থাম লুয়াং গুহায় ঘুরতে গিয়েছিল ১২ খুদে ফুটবলার। হঠাৎ বৃষ্টি শুরু হলে জলাবদ্ধতার কারণে গুহার মুখ বন্ধ হয়ে যায়। সাতদিন নিখোঁজ থাকার পর তাদের হদিশ পায় উদ্ধারকারী দল। এখন পর্যন্ত আট জনকে উদ্ধারের খবর পাওয়া গেছে। শিশু ফুটবলারদের উদ্ধার করতে গিয়ে একজন উদ্ধারকর্মীর মৃত্যু হয়।

থাইল্যান্ডের এই খুদে ফুটবলারদের দ্রুত উদ্ধার কাজ চালিয়ে যাওয়ার জন্য বার বার তাগিদ দিয়েছে ফিফা। ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো জানান, আমি আশা করছি যদি শারীরিক দিক থেকে ওরা ফিট থাকে তাহলে মস্কোয় বিশ্বকাপ ফাইনালে ওদের আসার আমন্ত্রণ রইলো। ওরা ফিফার অতিথি হিসেবে উপস্থিত থাকবে। আশা করব ওদের আমরা সেদিন গ্যালারিতে দেখতে পাবো।


ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।