বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে


Published: 2018-07-10 14:40:23 BdST, Updated: 2018-11-13 02:35:01 BdST

স্পোর্টস লাইভ : বাংলাদেশে সফরে আসছে জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট টিম। এই সিরিজটি হওয়ার কথা ছিল ২০১৯ সালের জানুয়ারিতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলাপ আলোচনার পর জিম্বাবুয়ে ক্রিকেট চলতি বছরই অক্টোবরে আসছে বাংলাদেশে।

এই সিরিজে ২টি টেস্ট এবং ৩টি ওয়ানডে খেলবে দুই দল। অক্টোবরের মাঝামাঝি সময় পর্যন্ত অবশ্য দক্ষিণ আফ্রিকাতেই থাকবে জিম্বাবুয়ে। তবে বিসিবি আশা করছে, মাসের শেষের দিকে সিরিজটি শুরু করা যাবে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এই সিরিজ নিয়ে জানিয়েছেন, 'সিরিজের সময় পুনঃনির্ধারণের জন্য দুই বোর্ড আলাপ আলোচনা করেছে। সেখানেই একটি নীতিগত সিদ্ধান্ত হয়েছে। আমাদের এই পরিবর্তনটা করতে হবে কারণ জানুয়ারিতে জিম্বাবুয়ে সিরিজটি আয়োজনের কথা ছিল। তখন আবার বিপিএল আছে। এই সিরিজের বিষয়ে আমাদের আরও কিছু কাজ বাকি রয়েছে।'

এদিকে এই আসরের বিপিএল শুরু হওয়ার কথা ছিল ৫ অক্টোবর। কিন্তু জাতীয় নির্বাচনের জন্য তার আর হচ্ছে না। তাই এই সিরিজ এগিয়ে নেয়া হচ্ছে। আর বিপিএল শুরু হবে ২০১৯ সালের জানুয়ারিতে।

 

ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ এন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।