কে যাচ্ছে স্বপ্নের ফাইনালে..


Published: 2018-07-10 13:09:57 BdST, Updated: 2018-09-25 17:49:49 BdST

স্পোর্টস লাইভ : মঙ্গলবার রাতে ২০১৮ সালের ফুটবল বিশ্বকাপের সেমি ফাইনালে মাঠে নামছে ফ্রান্স-বেলজিয়াম। জয়ী দল চলে যাবে সরাসরি ফাইনালে। বিশ্বকাপের ৬০টি ম্যাচ হয়েছে। এরমধ্যে বাদ পড়েছে ২৮টি দল। রয়েছে ৪টি দল।

দারুণ ছন্দে রয়েছে দল দুইটি। এখন পর্যন্ত কোন ম্যাচ হারেনি দুই দলের কেউই। সেমিফাইনালে এই দুই দলের লড়াইটা তাই বাড়তি আগ্রহের জন্ম দিয়েছে ফুটবল ভক্তদের মনে।

কে জিতবে শেষ চারের প্রথম ম্যাচ। কেই বা যাচ্ছে স্বপ্নের ফাইনালে। এর উত্তর মিলবে আজ রাত ১২ টাই। এদিকে সেমি ফাইনালের ম্যাচ নিয়ে কথা বলেন ফ্রান্সের কোচ। তিনি বলেন, ‘সেমিফাইনালের প্রথম ম্যাচটি দুই দলের জন্যই খুবই কঠিন হবে। বর্তমান পরিস্থিতিতে কেউই কারোর চেয়ে পিছিয়ে নেই। আমার মতে এই ম্যাচের জয়ী দলই বিশ্বকাপ জিতবে।’

১৯৯৮ সালে ফ্রান্সের বিশ্বকাপজয়ীরা পারবে কি আবারও ফাইনালে যেতে? নাকি বেলজিয়াম যাবে নতুন দল হিসেবে ২০১৮ সালের বিশ্বকাপ ফাইনালে। তাই বলাই চলে, এই ম্যাচটি দিকে তাকিয়ে থাকবে ফুটবল বিশ্ব।


ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ এন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।