পঞ্চম ম্যাচে পাকিস্তানের কাছে হারল অজিরা


Published: 2018-07-05 19:46:05 BdST, Updated: 2018-09-24 16:23:22 BdST

স্পোর্টস লাইভ: ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে পাকিস্তান। ১৯৫ রান করে পাক বাহিনিরা। হারারেতে ৪৫ রানের বড় ব্যবধানে জয় তুলে নেয় পাকিস্তান।

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত হয়ে গেছে দুই দলেরই। কার্যত সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচটি কেবলই আনুষ্ঠানিকতার, নিজেদের ঝালিয়ে নেয়ার ম্যাচ। ফাইনালের রিহার্সেলও বলা যায়। এমন ম্যাচে ফাখর জামানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ উইকেটে ১৯৪ রান তুলে প্রথমে ব্যাট করা পাকিস্তান।

ওপেনিংয়ে নেমে ৪২ বলে ৭৩ রান করেন ফাখর, যাতে ছিল ৯টি চার আর ৩টি ছক্কার মার। হোসাইন তালাত আর শোয়েব মালিকও মিডল অর্ডারে অবদান রাখেন। তালাত করেন ২৫ বলে ৩০, মালিক ১৫ বলে ২৭ রান।

শেষদিকে ব্যাটে ঝড় তুলেন আসিফ আলি। ১৮ বলে ৩৭ রানের হার না মানা এক ইনিংস খেলেন তিনি, যে ইনিংসে ৩টি বাউন্ডারির সঙ্গে ছিল ২টি ছক্কা।

১৯৫ রানের টার্গেটে খেলতে নামলে নিয়মিত উইকেট হারাতে থাকে অজিরা। মাএ দলীয় ৭৫ রান করতেই ৫ উইকেট হারাই অস্ট্রেলিয়া।খেলার শেষে সময় অ্যালেক্স কারের ২৪ বলে ৩৭ রানে অপরাজিত থাকেন।

বল হাতে পাকিস্তানের পক্ষে সফল ছিলেন ছিলেন শাহীন শাহ আফ্রিদি। তিনি ৪ ওভার বল করে ৩৭ রানে ৩ টি উইকেট নেন। ম্যাচ সেরা হন পাকিস্তানের ব্যাটসম্যান ফাখর জামান।

 

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ এন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।