বাংলাদেশে আসছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার জিকো


Published: 2018-06-20 21:12:08 BdST, Updated: 2018-09-22 12:06:43 BdST

স্পোর্টস লাইভ: বাংলাদেশ সফরে আসছেন ব্রাজিলের আশির দশকের বিশ্বখ্যাত তারকা ফুটবলার ও ব্রাজিল জাতীয় ফুটবল একাডেমির অন্যতম শীর্ষ কর্মকর্তা জিকো। বুধবার ঢাকায় স্থানীয় একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি অলিভারো জুনিয়র।

বাংলাদেশে আসছেন ব্রাজিল ফুটবল কিংবদন্তি জিকো। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বা কোনো ক্রীড়া সংগঠন নয়, তাকে নিয়ে আসছে ঢাকাস্থ ব্রাজিলিয়ান দূতাবাস।

বাংলাদেশের প্রায় অর্ধেক ফুটবলপ্রেমী ব্রাজিল সমর্থক। বিশ্বকাপ এলে উন্মাদনা-উত্তেজনায় মেতে ওঠেন তারা। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের খেলা থাকলে বিশাল দৈর্ঘ্যের পতাকা, প্রিয় খেলোয়াড়ের জার্সি পরে আনন্দোৎসব করেন ওরা।

বিষয়টি সম্পর্কে অবগত ব্রাজিলও। বাংলাদেশি সমর্থকদের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা দেখে বিস্মিত, মুগ্ধ দেশটির বিশ্বখ্যাত টেলিভিশন চ্যানেল ‘ও গ্লোবো টিভি’। ব্রাজিল দলের প্রতি এদেশের মানুষের ভালোবাসা ও অনুরাগের মাত্রা পর্যবেক্ষণে পাঁচদিন ধরে ঢাকায় অবস্থান করছেন চ্যানেলটির একটি প্রতিনিধি দল। সরেজমিনে দেখতে নারায়ণগঞ্জ ও মানিকগঞ্জ যাবেন তারা।

 


ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।