জম্মু কাশ্মীরে খেলায় পাকিস্তানের জাতীয় সঙ্গীত: দুই দলকে গ্রেপ্তার


Published: 2018-01-07 21:51:12 BdST, Updated: 2018-04-23 09:36:07 BdST

 

স্পোর্টস লাইভ: খেলা চলছিল জম্মু কাশ্মীরের উত্তরের জেলা বান্দিপোরায়। কিন্তু ম্যাচ শুরুর আগে সেখানে বেজে উঠল পাকিস্তানের জাতীয় সঙ্গীত। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই গ্রেফতার করা হয় ওই দুই দলকে। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার পরই নড়েচড়ে বসে স্থানীয় পুলিশ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে দুই দলের একজনের গায়ে সবুজ জার্সি ও একজনের গায়ে সাদা। দুই দলই পাকিস্তানের জাতীয় সঙ্গীতের সঙ্গে ম্যাচ শুরুর আগে লাইনে মাথা নিচু দাঁড়িয়ে। পুলিশ সূত্রের খবরে গ্রেফতার করা হয়েছে সেই দুই দলকে কিন্তু কতজনকে গ্রেফতার করা হয়েছে সেটা পরিষ্কার করে কিছু জানা যায়নি। স্থানীয় একটি খবরের মাধ্যম বলছে চারজনকে গ্রেফতার করা হয়েছে।


স্থানীয় একটি টুর্নামেন্টের ফাইনালের ঘটনা। পুলিশ এখন আয়োজকদের খুঁজছে। এমনটা কাশ্বীরে অতীতেও ঘটেছে। গত এপ্রিলেই ১১জন কাশ্বীর ক্রিকেটারকে গ্রেফতার করা হয়েছিল। কারণ তাঁরা পাকিস্তানের জার্সি পরে খেলছিল। সঙ্গে সেই ম্যাচেও জাতীয় সঙ্গীত বেজেছিল।

 

ঢাকা, ৭ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।