দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দলে ফিরছেন কোহলি


Published: 2017-12-24 09:45:10 BdST, Updated: 2018-12-18 01:57:19 BdST

 

স্পোর্টস লাইভ: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না অধিনায়ক কোহলি। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে ফিরেছেন। ডাক পেয়েছে দুই পেসার মোহাম্মদ শামি ও শার্দুল ঠাকুর।

এদিকে ওয়ানডে দলে জায়গা হয়নি ওপেনার লোকেশ রাহুল ও দুই অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজাকে। সাম্প্রতিক সময়ের ভালো পারফরম্যান্সে জায়গা ধরে রেখেছেন যুজবেন্দ্র চেহেল, কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেল।

আর দলের মূল পেসাররা ফেরায় ১৭ সদস্যের দলে জায়গা হারিয়েছেন কোনো ম্যাচ না খেলা ফাস্ট বোলার সিদ্ধার্থ কাউল ও ১৮ বছর বয়সী অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর।

ওয়ানডের ভারত দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আয়ার, মনিশ পান্ডে, কেদার যাদব, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চেহেল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি, শার্দুল ঠাকুর।


ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।