‘সাফ অ-১৫ মহিলা চ্যাম্পিয়নশীপ’ ফাইনাল আগামীকাল


Published: 2017-12-23 17:07:16 BdST, Updated: 2018-06-25 00:27:56 BdST


স্পোর্টস লাইভ: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘সাফ অ-১৫ মহিলা চ্যাম্পিয়নশীপ’ শুরু হয়েছে। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয়।

উক্ত আন্তর্জাতিক টুর্নামেন্টে ভারত, ভুটান, নেপাল ও স্বাগতিক বাংলাদেশের অ-১৫ জাতীয় মহিলা দলসহ মোট ৪টি ফুটবল দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতার ফাইনাল খেলা আগামীকাল ২৪ ডিসেম্বর ২টায় বাংলাদেশ ও ভারত অ-১৫ জাতীয় মহিলা ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

‘সাফ অ-১৫ মহিলা চ্যাম্পিয়নশীপ’ এর ফাইনাল খেলা উপলক্ষে উভয় দলের প্রধান প্রশিক্ষক ও দলের অধিনায়কের উপস্থিতিতে শনিবার বিকাল ৩টায় মতিঝিলস্থ বাফুফে ভবনের ৩য় তলার কনফারেন্স রুমে প্রি ম্যাচ প্রেস কনফারেন্স ও ট্রফি ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ অ-১৫ মহিলা দলের প্রশিক্ষক গোলাম রব্বানী ছোটন ও অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, লীগে বাংলাদেশ দল ভারতকে পরাজিত করে উজ্জীবিত হয়েছে এবং সেই ধারাবাহিকতায় ফাইনাল খেলায় তাদের সেরা খেলা প্রদর্শন করে চ্যাম্পিয়ন হবে বলে আশা করেন তিনি।

ভারত অ-১৫ মহিলা দলের প্রশিক্ষক বানিয়ান কবির ও অধিনায়ক প্রিয়াংকা লীগে বাংলাদেশের নিকট পরাজয়ের ভূলগুলো সংশোধন করে ফাইনালে সর্বোচ্চ খেলা প্রদর্শন করে চ্যাম্পিয়ন হওয়ার আশা ব্যক্ত করেন।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এমপি উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এছাড়াও উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার-এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আরিফ খান জয়-এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সম্মানীত সভাপতি কাজী মো: সালাহউদ্দিন এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ, সাফ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল।

‘সাফ অ-১৫ মহিলা চ্যাম্পিয়নশীপ ২০১৭’ এর ফাইনাল খেলা উপভোগের লক্ষ্যে দর্শনার্থীদের জন্য গ্যালারীর সকল গেইট উন্মুক্ত রাখা হবে।

 


ঢাকা, ২৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।