বড়দিনের বার্তা পাঠালেন নেইমারকে মেসি


Published: 2017-12-22 20:53:46 BdST, Updated: 2018-01-17 21:03:08 BdST

 

স্পোর্টস লাইভ: ক্লাব ছাড়ে দিলেও নেইমারের প্রতি হৃদ্যতার টান কমেনিই মেসির। তাই বড় দিনের আগেই প্রিয় বন্ধুকে মিস করার কথা জানিয়ে বড় দিনের শুভেচ্ছা বার্তা পাঠালেন বার্সেলোনা সুপারস্টার মেসি।

নেইমারকে পাঠানো বার্তায় মেসি বলেন, ‘নেইমার, আমার মনে হয় তুমি ক্লাব ছাড়ার আগে আমরা দুজনে মিলে বাস্তবসম্মতভাবে সব কিছু করতাম। সত্যি কথা বলতে আমাদের এখানকার সবাই তোমাকে মিস করে। ড্রেসিংরুমে সকালে সুয়ারেজের সঙ্গে আমরা দক্ষিণ আমেরিকার গরম পানীয় এবং অন্য খাবার বেশ উপভোগ করতাম।

বরাবরের মতো আমি চাই যেখানেই থাকো সেরা অবস্থানে যাও। আমি নিশ্চিত মাঠে এবং মাঠের বাইরে আমাদের শীঘ্রই দেখা হবে। নিজের যত্ন নিও।’

নেইমার ২২২ মিলিয়ন ইউরোতে বিশ্বরেকর্ড গড়ে ফরাসি ক্লাব পিএসজিতে গেছেন। তাকে ছাড়াই চলতি মৌসুমে বার্সা সব প্রতিযোগিতায় দারুণ ছন্দে থাকলেও নেইমারকে মিস করার কথা জানিয়েছেন মেসি। দক্ষিণ আমেরিকা অঞ্চলের সেরা আক্রমণ ত্রয়ীর কথা নেইমারকে স্মরণ করিয়ে দিয়েছেন মেসি।

বড় দিন উপলক্ষ্যে পাঠানো ভিডিও বার্তায় নেইমারের জন্য উপহার তুলে ধরেন মেসি। যা এক বোতল পানীয়’র মতো দেখা গেছে।

৫ বারের ব্যালন ডি’অর জয়ী মেসির এমন ভিডিও বার্তায় সাড়া দিয়ে মেসিকে ধন্যবাদ দিয়ে তার প্রশংসা করেছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। উষ্ণ অভিনন্দন জানিয়ে মেসিকে নিজের ‘আইডল’ এবং ‘ভালো বন্ধু’ বলে স্বীকার করেছেন নেইমার।

 

 

ঢাকা, ২২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।