বীরগঞ্জে বন্যার্তদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান


Published: 2017-08-25 13:31:26 BdST, Updated: 2019-10-16 13:35:09 BdST

লাইভ প্রতিবেদক: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীদের সংগঠন স্টুডেন্ট এসোসিয়েশন অফ বীরগঞ্জ(এস,এ বিডি) এর উদ্যোগে ও সামাজিক সংগঠন অতঃপর থিয়েটার এন্ড সংঘের সার্বিক সহযোগিতায় বন্যাকবলিত ৭ শতাধিক অসুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে বিকাল চারটা পর্যন্ত, বীরগঞ্জ উপজেলার ঝারবাড়ী উচ্চ বিদ্যালয় ও জামতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত ফ্রি-মেডিকেল ক্যাম্পে এই সেবা প্রদান করা হয়।

মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে রোগী দেখেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসক ডাঃ অনিক সাহা (শুভ), ডাঃ সুমাইয়া নুসরাত জাহান, সহ ওই কলেজের ৫জন শিক্ষার্থী।

এ সময় উপস্থিত ছিলেন, স্টুডেন্ট এসোসিয়েশন অফ বীরগঞ্জ(এস,এ,বিডি) উদ্যোগতা মাহামুদুল হাসান, অত:পর থিয়েটার এন্ড সংঘের সভাপতি, সৈয়দ আতাউর রহমান, সাধারণ সম্পাদক,বিকাশ দেবনাথ, ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক, মোঃ গোলাম মোস্তফা, ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক, মোঃ জাহেদ আলী, সহকারী শিক্ষক মোঃ মতিউল ইসলাম, কাস্টমস ইন্সপেক্টর, মোঃ রুবাইয়াত-ই-ওমর ফারুক প্রমুখ।

 

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।