হাইমচর উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা করোনায় আক্রান্ত


Published: 2020-09-23 12:43:08 BdST, Updated: 2020-10-24 10:07:46 BdST

লাইভ প্রতিবেদকঃ মরণঘাতি করোনার ছোবলে প্রাণহানির সাথে সাথে দেশে প্রতিদিন আক্রান্ত রোগীর তালিকায় যুক্ত হচ্ছে নতুন সব নাম। এবার করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন চাঁদপুরে হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন রোমান। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

জানা গেছে, গত একসপ্তাহ আগে সর্দি ও জ্বর আক্রান্ত হন ডা. বেলায়েত হোসেন রোমান। পরিস্থিতির উন্নতি না হওয়ায় তার নমুনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার সেই পরীক্ষার নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ'র পরামর্শে হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন রোমান এখন চাঁদপুর শহরে তার বাসায় আইসোলেশনে আছেন। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে সেখানে অবস্থান করার পরামর্শ দিয়েছেন জেলা সিভিল সার্জন।

খোঁজ নিয়ে জানা গেছে, দেশে করোনার বিস্তার শুরু থেকে অসুস্থতার আগ মূহূর্ত পর্যন্ত ডা. বেলায়েত হোসেন রোমান একজন সম্মুখ সারির যোদ্ধা হিসেবে হাইমচর উপজেলায় দায়িত্ব পালন করেছেন।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।