করোনায় আক্রান্ত সাতক্ষীরা সদর আসনের এমপি রবি


Published: 2020-07-13 13:53:38 BdST, Updated: 2020-08-09 20:22:42 BdST

লাইভ প্রতিবেদকঃ সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি করোনা আক্রান্ত হয়েছেন। সম্প্রতি করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়।

রোববার (১২ জুলাই) সন্ধ্যায় তার রিপোর্ট পজিটিভ আসে।

এমপি মীর মোস্তাক আহমেদ রবির পিএস শেখ মাহফুজুর রহমান জানান, করোনাকালীন সময়ে সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের মানুষদের সহায়তার পাশাপাশি জনগণকে সচেতন করতে ছুটে বেড়িয়েছেন এমপি মীর মোস্তাক আহমেদ রবি। কাজ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন তিনি। তার শরীরে কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন।

তিনি বলেন, এমপি শহরের মুনজিতপুর নিজ বাড়িতে ছিলেন। তবে পরিবার চাইছে ঢাকার বাসায় ফিরে সেখানেই চিকিৎসা গ্রহন করুক। বেলা সাড়ে ১১টার দিকে তিনি সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার জানান, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশানে থাকার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।