এবার করোনায় সাবেক মেয়রের মৃত্যু


Published: 2020-07-06 14:30:43 BdST, Updated: 2020-08-10 10:29:58 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, পৌরসভার সাবেক পৌর মেয়র, ও মুক্তিযোদ্ধা আবদুল হালিম উকিল (৬৭) মারা গেছেন। গতকাল রোববার দিনগত রাত একটার দিকে ঢাকার উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। করোনায় আক্রান্ত হয়ে আব্দুল হালিম উকিল গেল ২৬ জুন কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন।
কৈশোরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণের পর থেকেই তিনি ছাত্র রাজনীতিতে জড়িয়ে পড়েন। তরুণ বয়সেই তিনি পরপর দুইবার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

এরপর দুই দুইবার নালিতাবাড়ী পৌরসভার মেয়র নির্বাচিত হন। রাজনীতির প্রথম জীবনে তিনি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। পরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। সবশেষ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে নকলা-নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীসহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।