ডা. জাফরুল্লাহ শ্বাসকষ্টে ভুগছেন, অবস্থার অবনতি


Published: 2020-06-05 12:24:29 BdST, Updated: 2020-07-10 09:24:19 BdST

লাইভ প্রতিবেদক: শ্বাসকষ্টে আছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল থেকেই ধীরে ধীরে তার শ্বাসকষ্ট শুরু হয়। তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। নিবির তত্ত্বাবধানে আছেন তিনি।

৫ জুন শুক্রবার সকাল ১০. ৪০ মিনিটে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে তার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানানো হয়। ডা. জাফরুল্লাহ চৌধুরীর কিছুটা শারীরিক অবনতি ঘটেছে। আপনা‌দের সক‌লের দোয়া চেয়েছেন ডা. চৌধুরী।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমা‌নে উনার নিজের স্থা‌পিত প্র‌তিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

জনাব চৌধুরীর চিকিৎসা সেবায় নিয়োজিত গণস্বাস্থ্য কে‌ন্দ্রের চি‌কিৎসক ও স্বাস্থ্যকর্মী‌দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ, সেই সাথে তাদের প্র‌তি অকৃত্রিম ভা‌লোবাসা এবং আন্তরিক শ্রদ্ধা।

আমরা বিশ্বাস করি, ডা. জাফরুল্লাহ চৌধুরী সুস্থ হয়ে উঠবেন এবং সুন্দর বাংলাদেশ বিনির্মানে তাঁর বাকি স্বপ্নগুলো বাস্তবায়ন করবেন। প্রসঙ্গত গত ২৫ মে গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে। এরপর গত ২৬ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে প্লাজমা থেরাপি দেয়া হয়।

তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালের কেবিন বেডে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। গত দুইদিন সামান্য শ্বাসকষ্ট হচ্ছে তার। উনার স্ত্রী বিশিষ্ট মানবাধিকার কর্মী শিরীন হক ও ছেলে বারীশ হাসান চৌধুরী করোনা পজেটিভ হলেও বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ্য আছেন।

তিনি নিজের ও পরিবারের জন্য দোয়া চেয়েছেন এবং দেশবাসীর নিকট কৃতজ্ঞতা জানিয়েছেন ।

ঢাকা, ০৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।