সিদ্ধিরগঞ্জে করোনায় ১ম এক ব্যক্তির মৃত্যু


Published: 2020-04-08 17:47:48 BdST, Updated: 2020-05-31 13:13:17 BdST

লাইভ প্রতিবেদকঃ সারা দেশে বিরাজ করছে করোনা আতঙ্ক। সবাইকে ঘরে থাকার জন্য সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। সেই সাথে সামাজিক দূরত্ব বজায় রাখতে দেশের আনাচে-কানাচে টহল দিচ্ছে পুলিশ। জনসমাগম কমাতে করা হচ্ছে লকডাউন। এমন পরিস্থিতিতে নারায়াণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় এই প্রথম এক ব্যক্তি করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।

জানা যায়, বুধবার সকাল ১১ টায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ওই ব্যক্তি উপজেলার জালকুড়ি এলাকায় বাসিন্দা। এর আগে নারায়ণগঞ্জে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মোট ৬ জনের মৃত্যু হয়।

এ প্রসঙ্গে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে ৬৫ বছর বয়সী এই রোগী ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীণ ছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১১ টায় তার মৃত্যু হয়।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।