দেশে করোনায় নতুন আক্রান্ত ৩৫ জন, মৃত ৩ জন


Published: 2020-04-06 14:51:45 BdST, Updated: 2020-05-28 10:11:18 BdST

লাইভ প্রতিবেদকঃ গোটা বিশ্ব এখন আতঙ্কিত করোনা আতঙ্কে। বাংদেশেও পড়েছে এই ভাইরাসের ব্যাপক প্রভাব। প্রতিদিনই লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে ৩৫ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে পুরুষ ৩০ জন ও নারী ৫ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩ জনের।

সোমবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন প্রেসব্রিফিংয়ে আইইডিসিআর পরিচালক প্রফেসর ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা এসব তথ্য জানান।

যদিও এর পূর্বে স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছিলেন ভিন্ন তথ্য। এ প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী জানান, দেশে ২৪ ঘণ্টায় আরও ২৯ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। মারা গেছেন ৪ জন।

বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর একদিনে এটিই সর্বোচ্চ আক্রান্তের খবর। প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে নানা পদক্ষেপ নেয়া হচ্ছে; যার মূলে রয়েছে মানুষে মানুষে সামাজিক দূরত্ত বজায় রাখা।

সে বিষয়টি মাথায় রেখে গৃহীত পদক্ষেপগুলোর মধ্যে সর্বশেষ মুসল্লিদের ঘরে নামাজ পড়ার আহ্বান জানিয়েছে ধর্ম মন্ত্রণালয়। করোনা ভাইরাস ঠেকাতে মুসলিস সংখ্যাগরিষ্ঠ বহু দেশই এর আগে এ পদক্ষেপ নিয়েছে।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।