করোনা: প্রস্তুত হচ্ছে উত্তরার ‘মাধবীলতা’!


Published: 2020-03-20 22:09:00 BdST, Updated: 2020-04-08 07:10:39 BdST

লাইভ প্রতিবেদকঃ উত্তরা ১৮ নম্বর সেক্টরের দিয়াবাড়ীতে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পে একটি ভবনের নাম মাধবীলতা। যেই ভবনটিতে কোয়ারেন্টাইন সেন্টার করার জন্য কাজ শুরু করেছে বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে একটি দল।

আইএসপিআর-এর পরিচালক লে. কর্নেল আব্দুল্লাহ ইবনে জায়েদ বলেন, স্ক্রিনিং করার পরে যারা সন্দেহভাজন, যাদের আলাদা করা প্রয়োজন তাদের আলাদা করে সেনাবাহিনীর কাছে দিয়ে দেবে। সেনাবাহিনী তাদের ডাটা এন্ট্রি করবে, এবং তাদেরকে এই কোয়ারেন্টাইন ক্যাম্পে নিয়ে যাবে। এখানে ওই সময়টুকুর মধ্যে তাদের চিকিৎসা, আহার এবং অন্যান্য সুবিধা প্রদান করবে।

জানাগেছে, কোয়ারেন্টাইনের জন্য ঠিক করা মাধবীলতা নামে ওই কম্পাউন্ডের ৪টি ভবনে ৮৪টি করে ফ্ল্যাট রয়েছে। মোট ৩৩৬ টি ফ্ল্যাট কোয়ারেন্টাইনের জন্য প্রস্তুত করা হচ্ছে। শুক্রবার (২০ মার্চ) সকাল থেকেই সেখানে ধোয়া মোছা এবং আনুষঙ্গিক জিনিসপত্র আনতে শুরু করে সেনাবাহিনী। এতে সহায়তা করে রাজউকসহ অন্যান্য সংস্থা।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।