জোর করে ভালবাসা, আতঙ্কে স্কুল শিক্ষিকা সামান্থা


Published: 2020-09-05 15:37:04 BdST, Updated: 2020-10-20 11:37:33 BdST

শোবিজ লাইভ: প্রেম আতঙ্কে মিস ইংল্যান্ড ফাইনালিস্ট স্কুলের ট্রেইনি শিক্ষিকা সামান্থা বামফোর্ড। প্রেম প্রস্তাব দেয়ার কারণে ২বার কারাবরণ করেন পপতারকা জোনাথন ডিল। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছেন জোনাথন।

জানান গেছে, ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহণ করে বিপাকে পড়েন মিস বামফোর্ড। তখন থেকেই জোনাথন ডিল বামফোর্ডের প্রেমে পড়ে গেছেন। এ জন্য তিনি তাকে অনাকাঙ্খিত বেশ কিছু ম্যাসেজ পাঠিয়েছেন।

শিক্ষিকার অভিযোগ, আবারো ডিলকে রাস্তায় দেখতে পেয়েছেন। ফলে আতঙ্কে রয়েছেন তিনি। তার মধ্যে ভয় এতটাই বেড়েছে যে, তিনি একা বাইরে যাওয়ার সাহস পাচ্ছেন না। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।

ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছেন, সামান্থা বামফোর্ড রাস্তায় গাড়ি চালানোর সময় দেখতে পেয়েছেন জোনাথন ডিলকে। জেল থেকে মুক্তি পাওয়ার পর প্রথমবার জোনাথনকে তিনি রাস্তায় দেখতে পেয়েছেন। তার ভয় হচ্ছে জোনাথন আবার তার পিছু নেয়ার চেষ্টা করছে।

জোনাথন ডিল রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। আমি তখন গাড়ি চালাচ্ছিলাম। এ সময় আমাদের একজনের চোখে অন্যজনের চোখ পড়ে যায়। আমি খুব ভয়ে আছি। কারণ, সে আমার পিছু ছাড়েনি। এর শেষ কবে হবে?

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারিতে জোনাথনকে ২৩ সপ্তাহের জেল দেয়া হয়। এর কারণ, তিনি বামফোর্ডকে চুমু দেয়ার চেষ্টা করেছিলেন। এ জন্য তিনি হয়রানি করার অভিযোগে অভিযুক্ত হয়ে ওই শাস্তি পান।

এছাড়াও গত বছর মে মাসে তিনি মুক্তি পান। মিস বামফোর্ড যোগ দেবেন এমন একটি অনুষ্ঠানে গিয়ে তিনি হাজির হন। এমন অনুষ্ঠানে জোনাথনের হাজির হওয়ার ওপর নিষেধাজ্ঞা ছিল। কিন্তু তা লঙ্ঘন করার জন্য তাকে আরো ২৬ সপ্তাহের জেল দেয়া হয়। 


ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।