বাবাকে ভিডিও কলে রেখে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা


Published: 2019-12-20 19:13:31 BdST, Updated: 2020-04-08 08:16:46 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: বাবাকে ভিডিও কল করে হোস্টেলের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সের প্রথম বর্ষের ছাত্র ছিলেন সুজন সামন্ত। বৃহস্পতিবার সন্ধ্যায় যাদবপুর বিশ্ববিদ্যালয় চত্বরে এঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সুজন সামন্ত বেশ কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন।
আসানসোলের বাসিন্দা সুজন গরফার প্রতাপগড়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন। ঘটনার দিন সন্ধ্যা পৌনে সাতটা নাগাদ হঠাৎই ভারী কিছু পড়ার আওয়াজ পান কয়েক জন ছাত্রছাত্রী। হোস্টেলের এক দিকে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে ওই ছাত্রের নিথর দেহ। পরে তাকে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

নিহতের বাবা পুলিশকে জানিয়েছেন, মানসিক অবসাদে ভুগছিল সুজন। ওই দিন সন্ধ্যায় বাবাকে ভিডিও কল করে কয়েক মিনিট কথাও বলেন সুজন। তখনই বাবাকে আত্মহত্যা করার কথা বলেন। ওই কথোপকথনের সময়েই সুজনের বাবা আঁচ করেছিলেন যে, ছেলে মানসিক ভাবে ভেঙে পড়েছেন। কিন্তু ফোন রেখেই যে সে সুজন ও রকম কিছু করবেন, তা ভাবতে পারেননি তিনি।


ঢাকা, ২০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।