চীনের বিশ্ববিদ্যালয়ে থিসিস ডিফেন্স অনুষ্ঠিত


Published: 2019-05-15 21:26:13 BdST, Updated: 2019-07-21 13:28:45 BdST

ছাইয়েদুল ইসলাম, চীন প্রতিনিধি: চীনের চীয়াংশী ইউনির্ভাসিটি অফ ফাইন্যান্স এন্ড ইকোনোমিক্স বিশ্ববিদ্যালয়ে স্কুল অফ ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড ইকোনোমিক্স এর ২০১৭-২০১৮ সেশনের ফাইনাল থিসিস ডিফেন্স অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ে স্কুল অফ ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড ইকোনোমিক্স এর হল রুমে এই ফাইনাল থিসিস ডিফেন্স অনুষ্ঠিত হয়। বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত শিক্ষার্থীরা থিসিস ডিফেন্স অংশ নেয়। এর মধ্যে চল্লিশ জন মার্স্টাস প্রোগ্রামের এবং একজন পিএইচডি শিক্ষার্থী।

সারা দিরব্যাপি ফাইনাল থিসিস ডিফেন্স অনুষ্ঠানে পনের জন প্রফেসর তিনটি গ্রুপে শিক্ষার্থীদের থিসিসের মান যাচাই করে। বিকালে প্রকাশকৃত ফলাফলে সকল শিক্ষার্থী উর্ত্তীন হয়।

ফাইনাল থিসিস ডিফেন্স অনুষ্ঠিত চীয়াংশী ইউনির্ভাসিটি অফ ফাইন্যান্স এন্ড ইকোনোমিক্স বিশ্ববিদ্যালয়ে ভাইস প্রেসিডেন্ট ওয়াং শিয়াওপিং এবং স্কুল অফ ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড ইকোনোমিক্স এর ডিন প্রফেসর ঝাউইয়াংও সহ অন্যান্য প্রফেসর উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।