উচ্চশিক্ষায় নিউজিল্যান্ডে গিয়ে লাশ হয়ে ফিরলো মেডিকেল ছাত্র!


Published: 2019-03-28 20:40:24 BdST, Updated: 2019-05-24 15:56:59 BdST

লাইভ প্রতিবেদক : নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় নিহত মেডিকেল কলেজ ছাত্র মোজাম্মেল হোসেন সেলিম লাশ হয়ে ফিরেছেন বাংলাদেশে। তিনি তিনি উচ্চ শিক্ষার জন্য নিউজিল্যান্ড গিয়েছিলেন। বুধবার (২৭ মার্চ) রাত ১১টা ২০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মোজাম্মেলের লাশ দেশে পৌঁছায়। এর ঘণ্টাখানেক পর বিমানবন্দর কর্তৃপক্ষ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উপস্থিতিতে স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করা হয়।

জানা গেছে, রাজধানীর একটি প্রাইভেট মেডিকেলে ডেন্টালে পড়াশোনা শেষ করে সাড়ে তিন বছর আগে তিনি উচ্চ শিক্ষার জন্য নিউজিল্যান্ড গিয়েছিলেন। এ জন্য মতলব নারায়ণপুর অগ্রণী ব্যাংক থেকে প্রায় ২০ লাখ টাকা ঋণ নিয়েছিলেন মোজাম্মেল। সেখানে গিয়ে ক্রাইস্টার্চের ট্র্যাডিডির শিকার হয়েছেন তিনি।

এদিকে ভাইয়ের পড়াশোনার জন্য নেয়া ব্যাংক ঋণ নিয়ে বিপাকে পড়েছে মোজাম্মেলের পরিবারের সদস্যরা। তারা ব্যাংক ঋণ মওকুফ বা পরিশোধের জন্য সরকারের সহায়তা চেয়েছেন।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।