সাতক্ষীরায় জনপ্রিয় হয়ে উঠছে ‘মৌবন’ রেস্টুরেন্ট


Published: 2020-08-26 23:12:28 BdST, Updated: 2020-10-01 02:55:33 BdST

সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরা শহর বাইপাস সড়কে জনপ্রিয় হয়ে উঠছে ‘মৌবন’ রেস্টুরেন্ট। স্বচ্ছ কাঁচের মেঝের নিচে জলরাশিতে খেলা করছে নানান রঙের মাছ। তার উপরে চেয়ার-টেবিল বসিয়ে পরিবেশন করা হচ্ছে সুস্বাদু খাবার। চেয়ারে বসে পায়ের গোড়ালি ডুবিয়ে খাবারের স্বাদ নিচ্ছেন ভোজনরসিকরা।

প্রতিদিন সকালে মাছের পানি বদলানো হয়। টিউবওয়েল থেকে মটরের মাধ্যমে পানি তুলে ট্যাংকিতে রাখা হয়। সেখানে ফিল্টারিং করে আরেকটি পানির ট্যাংকে রেখে সেই পানি মাছের জন্য দেওয়া হয়। ভেতরে ছোট একটি জায়গা আছে। পানি বদলানোর সময় মাছগুলো সেখানে থাকে।

সাতক্ষীরার ‘মৌবন’ রেস্টুরেন্ট

 

মো. দেলোওয়ার হোসেন’র এই মৌবনে এখন প্রতিদিন ৭০-৮০ জন কাস্টমার আসে। সকাল ১০টা-রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। এখানে চাইনিজ, সী ফুড, বাংলা, ফাস্টফুডসহ সব ধরনের খাবার পাওয়া যায়।

সাতক্ষীরার মুনজিতপুর এলাকার রফিকুল ইসলাম বলেন, ‘হোটেলটির পরিবেশ অনেক সুন্দর। পানিতে মাছ আর সেখানে গোড়ালি সমান পানিতে বসে খাওয়ার ব্যবস্থা আছে। শিশুরা মাছের সঙ্গে বেশি আনন্দ করছে। খাওয়ার সময় মাছ কামড় দিচ্ছে পায়ে। এ এক অন্যরকম অনুভূতি।’

 

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।