সন্ধ্যার আগে নামলো অদ্ভুত মাকড়সা বৃষ্টি! (ভিডিও)


Published: 2019-01-17 12:36:26 BdST, Updated: 2019-11-12 22:09:33 BdST

ইন্টারন্যাশনাল লাইভ : ব্রাজিলের মিনাস গেরাইস রাজ্যে অদ্ভুত আকারের মাকড়সা বৃষ্টি হয়েছে। এসময় অধিবাসীরা হতভম্ব হয়ে যে যার মতো পালাতে শুরু করেন। তবে এরই মাঝে একজন তার মোবাইলে মাকড়সা বৃষ্টির ঘটনাটি ভিডিও করে রাখেন। পরে সেটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় বৃষ্টিতে আকাশ থেকে ঝড়ছিল লাখো লাখো মাকড়সা! এমন বৃষ্টির ভিডিও করেছেন মিনাস গেরাইস রাজ্যের বাসিন্দা জোয়াও পেড্রো মার্টিনেলি ফোনসেকা।

গত সপ্তাহে জোয়াও'র মা সিসিলিয়া জুনিনহো ফোনসেকা ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পর হাজার হাজার মানুষ রীতিমতো ভয়ে কেঁপে ওঠেন।

এ প্রসঙ্গে জোয়ও বলেন, ওই মাকড়সা বৃষ্টির সময় আমরা গ্রামবাসীরা একসঙ্গে বিস্মিত ও ভীতসন্ত্রস্ত হয়েছিলাম। তিনি জানান, আমার গুরুজনেরাও আকাশ থেকে বৃষ্টির সঙ্গে পোকামাকড় পড়তে দেখেছিলেন। তবে এটা আমার জন্য প্রথম। বিষয়টা আমার নিকট অবিশ্বাস্য।

জোয়াওর দাদি জেরিসিনা মার্টিনেলি স্থানীয় সংবাদপত্রকে বলেন, ভিডিওতে যত মাকড়সা দেখা গেছে বাস্তবে তার চেয়ে অনেক বেশি পড়েছে। প্রচণ্ড গরম পড়লে সন্ধ্যায় এমনটা আগেও ঘটতে দেখেছি।

এ ঘটনায় দ্য গার্ডিয়ান জানিয়েছে, ব্রাজিলের এসব অঞ্চলে গরম, আর্দ্র আবহাওয়ার সময় এমন ঘটা অস্বাভাবিক নয়। আবহাওয়া বিশেষজ্ঞদের মতে, এমন মাকড়সা বৃষ্টি এখানে এর আগেও ঘটেছে।

মাকড়সা বৃষ্টির ভিডিও :

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।